শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে অপহরণকৃত যুবতী গাজীপুর থেকে উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

রাজশাহীতে অপহরণকৃত যুবতী গাজীপুর থেকে উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

রাজশাহীতে অপহরণকৃত যুবতী গাজীপুর থেকে উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার
রাজশাহীতে অপহরণকৃত যুবতী গাজীপুর থেকে উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও প্রত্যক্ষ অভিযানের মাধ্যমে রাজশাহীতে অপহরণকৃত এক যুবতীকে গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সময় অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হলো পটুয়াখালি জেলার দুমকি থানার শ্রীরামপর ইউনিয়নের মোঃ সাইদুর রহমান গাজীর ছেলে মোঃ মাঝহারুল ইসলাম মারুফ (২৪)। সে গাজীপুর জেলার কোনাবাড়ী থানার কোনাবাড়ী গ্রামে তার মামার বাড়ীতে বসবাস করতো।

এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, গত (২৭ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড় হতে জুলি (ছদ্মনাম)কে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

মামলার পরপরই আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অপহৃত ভিকটিমকে উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে। পরবর্তীতে গতকাল বৃহস্পতিবার (৫ আগষ্ট) সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে গাজীপুর জেলার কাশিমপুর থানার সবুজ কানন এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার এসআই মোঃ তাজ উদ্দিন ও সাইবার ক্রাইম ইউনিটের এএসআই মোঃ সাইফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। পরে সেখানে ভিকটিক উদ্ধার করাসহ অপহরণকারী মোঃ মাঝহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply